ভিডিও

সাড়ে ছয় মাস পর বগুড়ায় করোনায় আরও একজনের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:২৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : সাড়ে ছয় মাস পর বগুড়ায় করোনায় আরও একজন মারা গেছেন। গতকাল রোববার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নূরজাহান নামে এক নারী মারা যান। ওই নারীর বয়স ৩৮ বছর।

নূরজাহান বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রামের শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলামে স্ত্রী। এই নিয়ে বগুড়ায় মোট ৭১২জন করোনায় মারা গেছেন বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

নূরজাহানের স্বামী আনোয়ারুল ইসলাম জানান, গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় শ্বাসকষ্ট নিয়ে তার স্ত্রীকে ভর্তি করানো হয়। এরপর পরীক্ষা করে করোনা সনাক্ত হওয়ার একদিন পর ১১ ফেব্রুয়ারি শনিবার দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।

এই নিয়ে বগুড়ায় মোট ৭১২জন করোনায় মারা গেছেন। সর্বশেষ গেল বছরের ২৭ জুলাই বগুড়া শহরের কলোনী এলাকার আজেদা বিবি নামে এক নারী করোনায় আক্রান্ত হয়ে শজিমেক হাসপাতালে মারা যান।

বর্তমানে বগুড়া শজিমেক হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে আরও একজন ভর্তি রয়েছেন। ২০২০ সাল করোনার শুরু থেকে এ পর্যন্ত জেলায় মোট ২৫ হাজার ২৭২জনের করোনা সনাক্ত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS